Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে জনপ্রশাসন ও উন্নয়ন বিষয়ক সেমিনার কাল

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

সারা বিশ্বের পরিবর্তনশীল জনপ্রশাসনের কার্যাবলি নিয়ে গবেষণা, নতুন ভাবনা, চ্যালেঞ্জ ও সম্ভাবনাকে বিশ্লেষন করে সমাধানের সূত্র বের করা নিয়ে আলোচনার জন্য সাভারে অনুষ্ঠিত হতে যাচ্ছে সপ্তম জনপ্রশাসন ও উন্নয়ন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার।

গতকাল দুপুরে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) কনফারেন্স কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা জানান বিপিএটিসির পরিচালক ড. মোহাম্মদ মিজানুর রহমান। ৪ দিনব্যাপী আন্তর্জাতিক সেমিনারে মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অষ্ট্রেলিয়া, মালয়েশিয়া, ভারত, নেপাল, থাইল্যান্ড, ফিলিপাইন, ব্রুনেই, শ্রীলংকা ও মালদ্বীপের আন্তর্জাতিক ৩০ জন বক্তা এ সেমিনারে অংশ নেবেন।

এ সেমিনার আগামীকাল শুরু হয়ে শনিবার পর্যন্ত চলবে। উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সমাপনী সেশনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।সেমিনারে জনপ্রশাসনের উন্নয়নে ৪টি প্লেনারি সেশন ও ১৮টি সমান্তরাল সেশন পরিচালিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনপ্রশাসন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ