Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুলাদীতে যুবককে কুপিয়ে খুন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বরিশালের মুলাদী উপজেলায় দুর্বৃত্তদের আক্রমণে গুরুতর আহত মোকলেস খান (৪০) বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে মারা গেছেন। গত শুক্রবার দুপুরে তাকে প্রতিপক্ষরা হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করলে বিকালে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নিহত মোকলেস মুলাদী উপজেলার চর আলিমাবাদ গ্রামের মোজাম্মেল খানের ছেলে। তিনি বরিশালের সীমান্ত সংলগ্ন মাদারীপুরের কালকিনি উপজেলার মোল্লারহাট বাজারে মুদির ব্যবসা করতেন।
মোকলেসের ভাই খবির খান জানান, পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় আলতাফ ও তার সহযোগীরা মোকলেসকে হত্যা করেছে। গত শুক্রবার দুপুরে মোকলেস মোল্লারহাট বাজারে দোকান বন্ধ করে বাড়িতে ফেরার পথে একদল লোক তাকে ডেকে নির্জন বাগানে নিয়ে কুপিয়ে ও হাতুড়ি পেটা করে বাগানের মধ্যে ফেলে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে স্বজনরা গিয়ে মোকলেসকে উদ্ধার করে। মুলাদীর থানার ওসি ফয়েজ উদ্দিন আহমেদ জানান, এ পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ