Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক ব্যক্তিকে কুপিয়ে খুন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে এক ব্যক্তিকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ রশি দিয়ে একটি আম গাছের সাথে ঝুলিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দাড়েরপাড়া গ্রাম থেকে দৌলতপুর থানা পুলিশ মফিদুল ইসলাম নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহত মফিদুল দাড়েরপাড়া গ্রামের মৃত সামু মন্ডলের ছেলে। পেশায় তিনি একজন ঘটক ছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বুধবার সকালে এলাকার লোকজন মফিদুলের রক্তাক্ত লাশ বাড়ির পাশে একটি আম গাছের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

ওসি নাসির উদ্দিন আরো জানান, নিহতের ছেলে সাগরের দুটি বিয়েকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের সাথে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে পুলিশ এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এক ব্যক্তিকে কুপিয়ে খুন

২ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ