Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জের আমবাগিচায় শুভাঢ্যা খালে বস্তাবন্দী যুবতীর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জের আমবাগিচায় শুভাঢ্যা খাল থেকে বস্তাবন্দী হাত-পা বাধা অবস্থায় এক যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত নিহত যুবতীর আনুমানিক বয়স হবে প্রায় ১৮বছর।তবে তার নাম পরিচয় জানা যায়নি। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই বাছির উদ্দিন জানান, এলাকাবাসীদের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসা হয়। এসময় তারা খালের ভিতর ময়লার মধ্যে একটি প্লাস্টিকের বস্তাবন্দীঅবস্থায় লাশটি দেখতে পান। বস্তাটি খাল থেকে পাড়ে টেনে তোলা হয়। পরে বস্তাটি কেটে তারা ওড়না দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় এক অজ্ঞাত যুবতীর লাশ দেখতে পান। উদ্ধারকৃত লাশের পরনে ছিল লাল রঙের সালোয়ার ও খযেরী রঙের কামিজ। পুলিশের ধারনা যুবতীটিকে হাত-পা বেঁধে হত্যা করে একটি প্লাস্টিকের বস্তায় ভরে কে বা কারা কয়েকদিন আগে রাতের আধারে খালের ভিতর ফেলে যায়।যুবতীর মৃত্যুর কারন সমন্ধে জানতে চাওয়া হলে এসআই বাছির উদ্দিন জানান,ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এই মুহুর্থে তার মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না। এদিকে এই ঘটনায় ঘটনাস্থলে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার ও কেরানীগঞ্জ সার্কেল অফিসার রামানন্দ সরকার ও দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ