Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যেখানে ভোট দিবেন মেয়র প্রার্থীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩০ এএম

আজ সকাল ৮টা থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন। মেয়র প্রার্থীরা নিজ নিজ এলাকার ভোট দেবেন বলে জানা গেছে। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

প্রধানমন্ত্রী শেষ হাসিনা সকাল ৮টায় সিটি কলেজ কেন্দ্রে ভোট দেবেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ধানমন্ডির ড. মালেকা বিশ্ববিদ্যালয় কলেজে ভোট দেবেন। বিএনপির মেয়র পদপ্রার্থী ইশরাক হোসেন ভোট দেবেন শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। আজ সকাল ৯টার মধ্যে তারা ভোট দেবেন বলে জানা গেছে। আর জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন লালবাগের আমলিগোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯-১০টার মধ্যে ভোট দেবেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম সকাল ৮টার দিকে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজে ভোট দেবেন। বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সকাল ৮টায় গুলশানের মানারাত ইন্টারন্যশনাল স্কুলে ভোট দেবেন।

ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে ভোট দেবেন। আর ঢাকা উত্তরের মেয়রপ্রার্থী মাওলানা শেখ ফজলে বারী মাসউদ রামপুরা একরামুন্নেছা উচ্চ বিদ্যালয়ে সকাল সাড়ে ৮-৯টার মধ্যে ভোট দেবেন। এছাড়া আরেক মেয়র প্রার্থী সিপিবির আহাম্মদ সাজেদুল হক রুবেল মিরপুরে আদর্শ স্কুলে বেলা ১১টায় ভোট দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ