Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

আইপিএলের লোভে বাংলাদেশ ছাড়লেন ট্রেনার মারিও!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

আইপিএলে কাজ করার ইচ্ছাটা মারিও ভিল্লাভারায়নের ছিল আগে থেকেই। সুযোগও পেয়েছিলেন। কিন্তু বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দায়িত্বে থাকায় সেটি হচ্ছিল না। এবার সানরাইজার্স হায়দ্রাবাদের ট্রেনার হিসেবে প্রস্তাব পেয়ে সুযোগটা হাতছাড়া করলেন না। গতকালই বিসিবির কাছে পদত্যাগপত্রটা জমা দিয়ে দিয়েছেন এই শ্রীলঙ্কান। ঘরের মাঠে বাংলাদেশের জিম্বাবুয়ে সিরিজটিই হবে মারিওর শেষ সিরিজ।

২০১৪ সাল থেকে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে আছেন মারিও। ২০১৯ বিশ্বকাপের পর তৃতীয়বারের মতো মারিওর সঙ্গে চুক্তি নবায়ন হয় বিসিবির। কিন্তু আইপিএল দল হায়দ্রাবাদের সঙ্গে তিন বছরের চুক্তি হওয়ায় আইপিএলকে বেছে নিয়েছেন এই শ্রীলঙ্কান। বাংলাদেশ দল ও আইপিএল, দুটিই চালাতে চেয়েছিলেন মারিও। কিন্তু বিসিবি অন্য কোনো লিগে খেলার জন্য ছুটি দিতে রাজি না। বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এই প্রসঙ্গে বলেছেন, ‘সে ওই সময়টুকু আইপিএলে কাজ করতে চেয়েছিল। আমরা ওই সময়টা দিতে পারব না। তাই ওর সঙ্গে আমরা পারস্পরিক সমঝোতায় এসেছি। আমরা কোচিং স্টাফের কোনো সদস্যকে ঘরোয়া প্রতিযোগিতায় কাজ করার জন্য ছাড়ি না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ