Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়্যারমান রাকিবুল আহসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল মান্নান, নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির মাহমুদ, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মিজানুর রহমান বুলেট আকন প্রমুখ। এসময় উপজেলার সকল ইউনিয়ন থেকে আগত কৃষকরা উপস্থিত ছিলেন।
ঘূর্নিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত এক হাজার কৃষকের মাঝে সাড়ে ৬২ টন সার, ৯০০ কেজি ভুট্রা, ৭৫০ কেজি মুগডালের বীজ ও ৪০০ জনকে ১১৬ কেজি শাক সবজির বীজ বিতরণ করা হয়। এছাড়া এসময় ৪০০ জন সবজি চাষিকে দুই লাখ টাকা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ