Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনার কোচ সিমিওনে!

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পর অধিনায়ক লিওনেল মেসির অবসরের ঘোষণার ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি আর্জেন্টিনা। দুই বছরে দুটি কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে শিরোপা জয়ের স্বপ্ন ভাঙার পরও মার্তিনোই রিও দে জেনেইরো অলিম্পিকে আর্জেন্টিনার কোচ থাকছেন। তবে বার্সেলোনার সাবেক এই কোচের আর্জেন্টিনা দলে দীর্ঘমেয়াদে থাকা নিয়ে প্রশ্ন উঠেছে। শঙ্কাটা আরো ঘণীভূত হয়েছে দিয়েগো সিমেওনেকে জাতীয় দলের কোচ হিসেবে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) চাওয়ায়। আর সিমেওনেই এএফএর মূল পছন্দ বলে বোঝা যাচ্ছে। স্পেনের একটি রেডিওকে আতলেতিকোর সভাপতি এনরিকে সেরেসো বলেন, ‘সিমেওনেকে আর্জেন্টিনার কোচ করার বিষয়ে কথা বলতে এএফএ আমাকে ফোন করেছিল এবং আমি তাদের না বলে দিয়েছি।’
তবে সাফল্য এনে দেওয়া আর্জেন্টাইন এই কোচকে ছাড়তে চায় না তার ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। স্প্যানিশ ক্লাবটিকে ২০১৪ সালের লা লিগা জেতানোর সঙ্গে গত তিন মৌসুমে দুটি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তোলেন সিমেওনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনার কোচ সিমিওনে!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ