Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাণিজ্য মেলায় ওয়ালটন এসিতে ১২ শতাংশ ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৬:৪৯ পিএম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অত্যাধুনিক প্রযুক্তির বিভিন্ন মডেলের এয়ার কন্ডিশনার বা এসি প্রদর্শন ও বিক্রি করছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। যার মধ্যে রয়েছে থার্ড আই, ফ্রস্ট ক্লিন, ই-রিপিলার প্রযুক্তির এসি। সর্বাধুনিক ফিচারসমৃদ্ধ বৈচিত্র্যময় ডিজাইনের এসব এসি ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়ছে। এর পাশাপাশি ওয়ালটনের ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার, আয়োনাইজার এবং আইওটি বেজড স্মার্ট স্পিøট এসি সাড়া ফেলেছে। এদিকে, মেলায় এসি ক্রয় বা প্রি-বুকে নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন। যার মধ্যে রয়েছে ১২ শতাংশ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, নিশ্চিত ক্যাশব্যাক, ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ, ফ্রি ইন্সটেলশন, ফ্রি হোম ডেলিভারি, এসি কেনার ১০০ দিন পর পর ফ্রি সার্ভিসিংসহ অসংখ্য সুবিধা।

ওয়ালটন এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. তানভীর রহমান বলেন, সর্বাধুনিক্ত প্রযুক্তি ও ফিচারের সমন্বয়ে বাংলাদেশের আবহাওয়া উপযোগী এসি তৈরিতে ওয়ালটনের রয়েছে নিজস্ব আরএন্ডডি (গবেষণা ও উন্নয়ন) টিম। যেখানে কাজ করছেন দেশ-বিদেশের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীরা। তাদের নিরলস গবেষণায় থার্ড আই, ফ্রস্ট ক্লিন এবং ই-রিপিলার প্রযুক্তির এসি আনছে ওয়ালটন। চলতি বছরের মাঝামাঝি এ প্রযুক্তির এসি বাজারে ছাড়া যাবে বলে তিনি আশাবাদী।

ওয়ালটনের এসি এক্সচেঞ্জ সুবিধা মিলছে মেলাতেও। এর আওতায় যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে ক্রেতারা ২৫ শতাংশ ছাড়ে ওয়ালটনের নতুন এসি কেনার সুযোগ পাচ্ছেন। আরো আছে মাত্র ৪ হাজার ৯০০ টাকা ডাউন পেমেন্টে ৩৬ মাসের সহজ কিস্তির সুযোগ, জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা। এসিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং কম্প্রেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস সেন্টার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ