Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকার সাভারে আশুলিয়ায় বিভিন্ন বাসাবাড়িতে দেয়া তিতাস গ্যাসের প্রায় দুই হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন সরঞ্জামাদি। গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত জিরাবো এলাকার দেওয়ানবাগ মহল্লায় এ অভিযান পরিচালনা করেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর সাভার আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক আবু সাদাত মো. সায়েম জানান, দেওয়ানবাগ মহল্লায় তিতাসের মূল গ্যাস সঞ্চালন পাইপ থেকে নেয়া অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় এই এলাকার দেড় কিলোমিটার এলাকা জুড়ে বিস্তৃত অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ উত্তোলন করা হয়েছে। এছাড়া রাইজার ও চুলাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

তিনি বলেন, অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংযোগ বিচ্ছিন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ