Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেলায়েত উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

আরিচা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

মুজিববর্ষ উপলক্ষে মানিকগঞ্জের শিবালয়ে আরিচা বেলায়েত উচ্চ বিদ্যালয় ও শিশু মঞ্জুরী কেজি স্কুলের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী, কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, অভিভাবক দিবস ও বার্ষিক পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিদ্যালয় প্রাঙ্গনে কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম ফারুক।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. মোখলেছুর রহমান সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন। অন্যান্যের মধ্যে সাবেক জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুল আলম, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ