Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে মাদক বিক্রির দায়ে আওয়ামী লীগ নেতা সাবেক পৌর কাউন্সিলরের কারাদন্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৭:০৫ পিএম

বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আমলী আদালত ইয়াবা রেখে বিক্রির মামলায় গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও সদ্যগঠিত ৯নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরে আলম বাবুল খানকে সাত মাসের কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। আসামির অনুপস্থিতিতে বিচারক মোঃ ইফতেখার আহমেদ মঙ্গলবার এই রায় ঘোষণা করেন। বাবুল খান গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার মৃত আব্দুল মকিত খানের পুত্র।
২০১৭ সালের ১৪ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এসআই মোঃ সামছুউদ্দিন কাছেমাবাদ লালপোল সংলগ্ন হরুন সিকদারের চায়ের দোকানের সামনে রাস্তা থেকে বাবুল খানকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ওইদিন এসআই সামছুউদ্দিন বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করে। একই বছরের ২০ সেপ্টেম্বর এসআই মোশারেফ হোসেন খান আসামি বাবুল খানকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। মামলার তিনজন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ