Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে লেগুনার ধাক্কায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৬:১৫ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার দিঘলী কাজিবাড়ি এলাকায় লেগুনা গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী এমসি কলেজের শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম শোভন নন্দী (১৭), সে দিঘলী গ্রামের সুভাষ নন্দীর ছেলে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আকাশ ঘোষ (১৭) নামে এমসি কলেজের আরেক শিক্ষার্থী সেও একই গ্রামের আনন্দ ঘোষের ছেলে।
গতকাল সোমবার দুপুর সোয়া একটার দিকে উপজেলার দিঘলী কাজিবাড়ি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামীম মুসা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, সোমবার দুপুরে এ দু’জন মোটরসাইকেলন যোগে কলেজে যাচ্ছিল। তারা কাজিবাড়ি এলাকায় আসামাত্র একটি লেগুনা গাড়ি তাদেরকে ধাক্কা দেয়। এসময় তাদের মোটরসাইকেলসহ তারা গাড়ির নিচে পড়ে যায় এবং দুজনই গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শোভন নন্দীকে মৃত ঘোষণা করেন। অপর আহত আকাশ ঘোষ আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে আছে।
এ ব্যাপারে থানার ওসি শামীম মুসা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি হইওয়ে পুলিশ দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ