Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় গাছের সাথে লেগুনার ধাক্কা : নিহত ৩

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের পটিয়ায় লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় ৩জন নিহত হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া মনসা বাদামতল এলাকায় ঘটনাটি ঘটে। নিহতরা হলেন আবু বক্কর (৫০) ও সুব্রত তালুকদার (৩০)। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগরী থেকে যাত্রী নিয়ে লেগুনাটি পটিয়া উপজেলা সদর এলাকায় যাচ্ছিল। এ সময় মনসার টেক এলাকার বাদামতলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাটি রাস্তার পাশের একটি বড় গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে লেগুনাটি উল্টে গিয়ে ছয়জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে দুইজন এবং স্থানীয় বিজিসি ট্রাস্ট হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়।
পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিলুর রহিম দুইজন মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় গুরুত্বর আহত তিনজন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটিয়ায় গাছের সাথে লেগুনার ধাক্কা : নিহত ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ