Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণপিটুনীতে নিহত তিন চোর পিকআপ নিয়ে গরু চুরি করে, আটক এক, গরুসহ পিকআপ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৫:০০ পিএম

যশোরের অভয়নগরের পল্লীতে তিনজন গরু চোর গণপিটুনিতে নিহত হয়েছে। গরু চোর চক্রের সদস্য জনি শেখ আটক হয়েছে। পুলিশ জানায়, চোরেরা পিকআপ নিয়ে চুরি করতে আসে।
যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামের খোরশেদ আলী জানান, ‘সোমবার গভীর রাতে গাইদগাছী গ্রামের গোয়াল ঘরের তালা ভাঙ্গার শব্দ ও গরুর ডাক শুনে ঘর থেকে বের হই। গোয়াল ঘরের দরজার উপরে চক দেয়া লেখা “গোয়াল আপনার গরু আমাদের”। ওই সময় তিনি গরু চুরির বিষয়টি আঁচ করতে পেরে অভয়নগরের প্রেমবাগ বাজারে থাকা তার ভাগ্নেকে মোবাইলে জানান এবং স্থানীয় মসজিদের মাইকে গরু চুরির বিষয়টি প্রচার করে।
আমাদের অভয়নগর উপজেলা সংবাদদাতা জানান,গাইদগাছী গ্রাম থেকে একটি পিকআপ ভ্যানে করে কয়েকটি গরু চুরি করে অভয়নগরের প্রেমবাগ গ্রামে প্রবেশ করলে আশেপাশের লোকজন একত্রিত হয়ে রাস্তায় নেমে আসে। এসময় একটি পিকআপে থাকা চুরি হওয়া গরুসহ তিন চোরকে ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুই গরু চোর নিহত হয়। অপর একজনকে আহত অবস্থায় অভয়নগর থানা পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তার নাম জানা যায়নি। পুলিশের হাতে আটক হয় গরু চোর সদস্য জনি শেখ বাগেরহাট জেলার ফকিরহাট কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। তার কাছ থেকে নিহত দু”চোরের পরিচয় পাওয়া যায়,তারা হলেন, সোহেল, শওকত এবং অজ্ঞাত একজনও একই গ্রামের বাসিন্দা। ঘটনাস্থলে ছুটে আসেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁন।
যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, আইন মোতাবেক একটি হত্যা মামলা ও একটি চুরি মামলা প্রক্রিয়াধীন আছে। আইন হাতে তুলে নেওয়া কারোর উচিত নয়। তদন্তপূর্বক পৃথক দুইটি ঘটনার আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ