Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে কিশোর খুন

স্টাফ রিপোর্টার, পাবনা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

পাবনায় এক কিশোর হোসিয়ারী শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চর শিবরামপুর এলাকার একটি কলাবাগান থেকে ঐ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শ্রমিকের নাম অনিক (১৬)।
সে একই এলাকার ইসাহাক আলীর পুত্র। পুলিশ জানা যায়, অনিক চর শিবরামপুর এলাকার রেজাউল নামের এক ব্যক্তির হোসিয়ারি কারখানায় কাজ করতো। বৃহস্পতিবার দুপুরে ওই কারখানায় কাজ করাকালীন সময়ে কে বা কারা তাকে মোবাইল করে ডেকে নিয়ে যায়। পরে সন্ধ্যায় চরশিবরাপুর বন্যা নিয়ন্ত্রণ বাঁধের পাশে একটি কলাবাগানে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থল কিশোর অনিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত অনিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।
পুলিশ ও পিবিআই-এর টিম ঘটনা তদন্ত করছে। এ ঘটনায় দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে আটক যুবকদের নাম জানাতে অপরাগতা প্রকাশ করেছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ