Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৈত্রিক ভূমিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুকে বিশাল সংবর্ধনা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২০, ৮:২৩ পিএম

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবুকে তাঁর পৈতৃকভূমি ময়মনসিংহে বিশাল গণসংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে নগরীর টাউন হল চত্বরে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের যৌথ আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. জহিরুল হক খোকা। এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল এবং মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিতুর রহমান শান্তর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, ফাহমী গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য রেমন্ড আরেং, মারুফা আক্তার পপি প্রমূখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় আবেগ আপ্লুত কন্ঠে ময়মনসিংহবাসীকে শুভেচ্ছা জানিয়ে ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার উদাত্ত আহবান জানান আফজালুর রহমান বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ