Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে মাদকসেবী ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৯:৪৭ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে তার মায়ের মৃত্যু হয়েছে। সোমবার রাত পৌনে ৯ টার দিকে শুনতি রানী (৫০) নামের ওই নারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে সকল সাড়ে ৯টার দিকে ছেলে সুমন ঘোষর (৩২) আঘাতে জ্ঞান হারান শুনতি রানী বলে জানান গোদাগাড়াী থানার ওসি খায়রুল ইসলাম।

নিহত শুনতি রানীর স্বামীর নাম আশা ঘোষ। তার বাড়ি গোদাগাড়ী পৌরসভা শ্রীমন্তপুর গ্রামে।

ওসি খায়রুল ইসলাম বলেন, মাদকাসক্ত ছেলের আঘাতে মা জ্ঞান হারিয়ে ফেলে এমন খবর পেয়ে সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু সেখানে পুলিশ যাওয়ার আগে সুমন পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে বলে জানান ওসি।

সুমনের চাচাতো ভাই রতন জানান, সুমন দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে মায়ের কাছে টাকা চায়। মাতা দিতে রাজি না হলে কথাকাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে সেখানেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তারা সুমনের মাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে নিবিড় পর্যবেক্ষন কেন্দ্রে রাখা হয়। রাত পৌনে ৯ টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি খায়রুল ইসলাম বলেন, লাশ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মঙ্গলবার লাশের ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ