Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে নৈশপ্রহরী খুন ২২ লাখ টাকা লুট

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

কুড়িগ্রামের চিলমারী উপজেলার জোড়গাছ বাজারে নৈশপ্রহরী এরশাদুল হক (৫৫) কে হত্যা করে তিনটি দোকানে ডাকাতি করে ক্যাশসহ প্রায় ২২ লাখ টাকা নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় সিসি ক্যামেরা ভেঙে তা নিয়ে যায় ডাকাতরা। রোববার (৫ জানুয়ারি) গভীররাতে এ ডাকাতির ঘটনা ঘটে।
জোড়গাছ বাজার কমিটির সেক্রেটারি ও রমনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল জানান, পরিকল্পিতভাবে এ বাজারে রাত তিনটার দিকে ডাকাতির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা নৈশপ্রহরী এরশাদুল হককে বাজারের মকবুলের চায়ের দোকানের সামনে একটি বাঁশের মধ্যে দু-হাতপা বেঁধে মুখে গামছা গুজিয়ে তাকে শ^াসরোধ করে হত্যা করে। তিনি প্রায় ১০ বছর ধরে এ বাজারে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। দুর্বৃত্তরা বাজারের সবচেয়ে বড় ব্যবসায়ী নজির হোসেন, ফারুক মিয়া ও লাবু বুক স্টোরের সার্টারের তালা ভেঙে মালামাল ও ক্যাশ লুট করে। পুলিশ সোমবার ঘটনাস্থলে এসে ফারুক মিয়ার দোকান থেকে এক পাটি জুতা জব্দ করেছে বলে তিনি জানান।
সবচেয়ে বড় ক্ষতির শিকার ব্যবসায়ী নজির হোসেন জানান, তার গালামালের দোকানের ভল্ট ভেঙে দুর্বৃত্তরা নগদ ১৫ লাখ টাকা ও ৩ থেকে ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। ডাকাতরা সিসি ক্যামেরা ভেঙে নিয়ে যায়।
অপর ব্যবসায়ী ফারুক মিয়া জানান, তার দোকান থেকে নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৈশপ্রহরী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ