Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সুনামগঞ্জের উন্নয়নে প্রধানমন্ত্রী আন্তরিক’

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সুনামগঞ্জের উন্নয়নের ক্ষেত্রে ইতিমধ্যে মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। দুই-তিনটি প্রাতিষ্ঠানিক কাজ সম্পূর্ণ করে এই বছরের মধ্যে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করবো। রেল সুৃনামগঞ্জ আসবে এই সরকারের আমলেই আসবে, বর্তমানে নকশার কাজ চলছে। এই রেল লাইনটি শুধু সুনামগঞ্জ পর্যন্ত এসে শেষ হবে না ময়মনসিংহ যাওয়ার জন্য চিন্তা রয়েছে। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সুবিপ্রবি) অনুমোদিত হওয়ায় গতকাল রোববার বিকেল ৩টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠিত বিশাল সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুশ্ঠিত বিশাল সভায় পরিকল্পনামন্ত্রী বলেন, আপনারা পদ্ম সেতু দেখেছেন অর্ধেকেরও বেশি কাজ শেষ করে ফেলেছি। আর মাত্র ৪-৫ মাস আমরা সম্পূর্ণ কাজ শেষ করে ফেলবো। আমাদের মাথার উপরে উপগ্রহ আছে, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান আমাদের ভবিষ্যৎ প্রজন্ম যেনো মহাকাশে যেতে পারে।
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন এবং বাণিজ্য ও শিল্প বিষয় সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরীর যৌথ পরিচালনায় বিশাল সভায় আরো বক্তব্য রাখেন, এমপি মুহিবুর রহমান মানিক, জয়া সেনগুপ্তা, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, পীর ফজলুর মিসবাহ, সংরক্ষিত মহিলা এমপি অ্যাড. শামীমা শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২৩ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
২৮ অক্টোবর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ