Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে অজ্ঞাত নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ১:৩৫ পিএম

ঢাকার সাভারে অজ্ঞাত (৩২) এক নারীর বস্তাবন্দী হাত ও মুখ বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার সকালে সাভার পৌর এলাকার ১নং ওয়ার্ডের উত্তর জামসিং মহল্লার রমজান মোল্ল্যার বাড়ির পাশ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। তাকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারনা করছেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আলমগীর হোসের জানান, সকালে পথচারীরা একটি বস্তা থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে বস্তাটি খুলে এক নারীর লাশ পাওয়া যায়। ওই নারী বোরখা পরিহিত ছিল। তার হাত কালো মোজা ও মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। পুরো শরীর কাঁথা দিয়ে প্যাঁচিয়ে প্লাষ্টিকের বস্তায় ভরা ছিল।

পুলিশের ধারনা অজ্ঞাত ওই নারীকে ধর্ষণের পরে দুর্বৃওরা শ্বাসরুদ্ধে হত্যা করে লাশ গুম করার জন্য বস্তায় ভরে সেখানে ফেলে যায়। লাশটি কয়েকদিন আগের হওয়ায় চেহারা বিকৃত হয়েগেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বিস্তারিত কিছু বলা যাচ্ছে না বলেও তিনি।
ময়না তদন্তের জন্য লাশটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এপ্রসঙ্গে জানতে স্থানীয় জনপ্রতিনিধি (১নং ওয়ার্ড কাউন্সিলর) মিনহাজ উদ্দিন মোল্লা বলেন, এলাকার লোকজনকে জিজ্ঞেস করেছিলাম কেউ মৃত নারীকে চেনেনা। তবে যার বাড়ির কাছে লাশটি পাওয়া গেছে তাদের সর্ম্পকেও জিজ্ঞেস করলে এ জনপ্রতিনিধি বলেন, আমার নির্বাচনী এলাকা হলেও ওই দিকে আমি বছরেও এক যাইনা।
এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ