Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকদ্রব্যের সহজলভ্যতা ও বিক্রি বন্ধের দাবি প্রত্যাশার মানববন্ধন ‘সে নো টু ড্রাগ’

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘সে নো টু ড্রাগ’ স্লোগান নিয়ে মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করলেন তরুণরা। ২৬ জুন বিশ্ব মাদকবিরোধী দিবস উপলক্ষে মাদকদ্রব্যের সহজলভ্যতা ও বিক্রি বন্ধের দাবিতে ‘প্রত্যাশা’-মাদকবিরোধী সংগঠন গতকাল রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বর্ণাঢ্য মানববন্ধনে এ প্রত্যয় ব্যক্ত করে। এ সময় আয়োজক সংগঠন প্রত্যাশার সেক্রেটারি জেনারেল হেলাল আহমেদসহ মাদকবিরোধী বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা দেশ থেকে মাদক ও মাদক সন্ত্রাস সম্পূর্ণ নির্মূলের দাবি জানান। পাশাপাশি সমাজের মধ্যে লুকিয়ে থাকা প্রভাবশালী মাদক বিক্রেতাদের মুখোশ উন্মোচন করে অবিলম্বে তাদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। এছাড়া পাড়া-মহল্লায় মাদক ও মাদকাসক্তি প্রতিরোধে এবং দেশের নতুন প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার্থে সরকারের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সমাজের সর্বস্তরে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকদ্রব্যের সহজলভ্যতা ও বিক্রি বন্ধের দাবি প্রত্যাশার মানববন্ধন ‘সে নো টু ড্রাগ’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ