Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে মাদ্রাসা ছাত্র ও কিশোরীর লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৪:৪১ পিএম

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার আব্দুল সিকদারের ডাঙ্গি মাদাসার মক্তব (তৃতীয়) শ্রেনীর ছাত্র আব্দুর রহিম (০৮) ও সদর উপজেলার শিবরামপুরের আজিজ ফাইবার্স লি: এর শ্রমিক কোয়ার্টার থেকে থেকে কিশোরী তামান্না আক্তারের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ১২টার দিকে লাশ দুটি উদ্ধার পুলিশ।

জানাগেছে, শিশু সন্তান অসুস্থ খবর পেয়ে মাদ্রাসা থেকে স্বজনরা দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসক ওই শিশুর মৃত্যুর কারণ নিশ্চিত করতে না পারলেও শিশুটি একাধিকবার বলাৎকারের শিকার হয়েছে বরে নিশ্চিত করেছেন।

নিহত শিশু জেলার সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের রাঙ্গারদিয়া গ্রামের আব্দুল সোবহানের পুত্র।

চরভদ্রাসন উপজেলার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, তদন্ত শেষে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। কি কারনে এই হত্যা সেট্ওা তদন্ত শেষে বলা যাবে।

অপরদিকে, কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) এনায়েত হোসেন জানান, পুলিশ খবর পেয়ে কিশোরী তামান্না আক্তারের লাশ উদ্ধারর করে ময়না তদন্তের জন্যে প্রেরন করেছে। রিপোর্ট পাওয়ার পর ব্যাবস্থা নেয়া হবে বলে জানান তিনি। তিনি জানান, ওই কিশোরী বাবা মায়ের সাথে ওই কোয়ার্টারে থাকতো। তার বাবা মা ওই মিলে কর্মরত। বাড়ী মাদারীপুরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ