Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভেড়ামারায় দুর্ঘটনায় নিহত ৫ জনের দাফন সম্পন্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:২০ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত পাঁচ জনের মরদেহ দাফন করা হয়েছে। নিহত পাঁচ জনের মধ্যে তিনজনের লাশ রাজশাহীর বাঘায় এবং দুই জনের লাশ ঝিনাইদহে দাফন করা হয়। বুধবার (২৫ ডিসেম্বর) ওই পাঁচ লাশ দাফন করা হয়েছে।

রাজশাহীর বাঘায় দাফন করা হয়েছে- নিহত সিএনজিচালক রাজশাহীর বাঘা উপজেলার সরের ঘাট এলাকার দবির মোল্লার ছেলে জালাল উদ্দিন, একই এলাকার মেজবাহ উদ্দিন মাসুদ এবং মেজবাহ উদ্দিনের মা মাহমুদা বেগমের লাশ। এছাড়া একই সময়ে নিহত মাসুদের স্ত্রী রুনা খাতুন ও তাদের সাত মাসের শিশু সন্তান ঈব্রাহীম হোসেন রোজদির লাশ দাফন করা হয়েছে তার শ্বশুর বাড়ি ঝিনাইদহেই।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে একই গ্রামের তিনজন এবং একই পরিবারের দুইজনের লাশ রাজশাহীর বাঘা উপজেলার দুরদুরিয়া গোরস্থানে দাফন করা হয়। এর আগে বেলা ১১টার দিকে দাদপুর উচ্চ বিদ্যালয় মাঠে নিহত তিনজনের জানাজা অনুষ্ঠিত হয়। এ জানাজায় মানুষের ঢল নামে। এ সময় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। জানাজার নামাজে ইমামতি করেন সরেরহাট উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক ও নিহত মাসুদের বাবা আব্দুস সালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ