Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ৬:০৫ পিএম

সিলেটে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের হুইস্কি, ফেনসিডিল, বিয়ার, গাঁজা, ইয়াবা, বিড়ি ও সিগারেট সহ প্রায় ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করছে বিজিবি। মঙ্গলবার বেলা ২টায় নগরীর আখালিয়ায় জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর বাস্কেটবল গ্রাউন্ডে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

মাদক ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন। বিজিবি কর্মকর্তারা জানান, জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) ২০১৮ সালের ৫ মে থেকে চলতি বছরের ১০ ডিসেম্বর পর্যন্ত এসব মাদকদ্রব্য আটক করে। ধ্বংসকৃত মাদকদ্রব্যের বাজারমূল্য প্রায় ১৭ কোটি টাকা। মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের হুইস্কি, ফেনসিডিল, বিয়ার, গাঁজা, ইয়াবা, বিড়ি ও সিগারেট।

মাদক ধ্বংসকরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, বিজিবির উত্তর-পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, সিলেট সদর দপ্তরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল, জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিনসহ আরও অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকদ্রব্য ধ্বংস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ