Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে বিজ্ঞান মেলার উদ্বোধন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


জলবায়ুর কারণে দেশের বিভিন্ন সমস্যা দিনদিন ঘনবুত হচ্ছে। আমরা সকলে সচেতন হলে এ জলবায়ুর মোকাবেলা করা সম্ভব। বিজ্ঞান অভিশাপ নয় আমাদের জন্য আশির্বাদ। “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে ২দিন ব্যাপী কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে র‌্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে জাতীয় শহীদ মিনারে শেষ হয়। আলোচনা সভা শেষে গতকাল সোমবার ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়।
এ সময় ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, কর্ণফুলী সরকারি কলেজ অধ্যক্ষ এএইচ এম বেলাল চৌধুরী মো. নাদির আহমেদ, বিদর্শন বড়ুয়া, মো. কবির হোসেন, নুর হোসেন মামুনসহ উপজেলার বিভিন্ন অফিসার, স্কুল, কলেজের শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ