Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভৈরবপুরে মুনিরীয়া যুব তাবলীগের মিলাদুন্নবী (দ.) মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কিশোরগঞ্জ ভৈরবপুর দক্ষিণপাড়া আব্দুল আজিজ পৌর মাতৃসদন প্রাঙ্গণে গত শনিবার মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১৮৫নং ভৈরব শাখার উদ্যোগে আয়োজিত এশায়াত মাহফিলে বক্তারা বলেন, আল্লাহ তা’য়ালা তাঁর হাবীব (দ.)কে সর্বশ্রেষ্ঠ উজ্জ্বল আলোকবর্তিকা হিসেবে প্রেরণ করেছেন সৃষ্টির কল্যাণে। মানবগোষ্ঠী আলোকিত হচ্ছে তার রেখে যাওয়া নূরে। সাহাবায়ে কিরাম (রা.) সরাসরি প্রিয়নবী (দ.) এর সিনা মোবারক থেকে নূর গ্রহণ করে ছিদ্দিকে আকবর, ফারুকে আজম, জিননূরাইন ইত্যাদি সম্মানজনক আসনে অলঙ্কৃত হয়েছেন। আর কিয়ামত পর্যন্ত উম্মতের জন্য তিনি রেখে গেছেন তাঁর যোগ্য উত্তরসূরী, যাঁদের সিনা থেকে নূর আহরণ করা যায়।

মোহাম্মদ ইদ্রিস মিয়ার সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ভৈরব পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ দ্বীন ইসলাম। বক্তব্য রাখেন ভৈরব বাইতুল লতিফ জামে মসজিদের খতিব আল্লামা মাওলানা রহমত উল্লাহ কামাল, ভৈরব এলএসডি জামে মসজিদের খতিব আল্লামা মাওলানা হাবিবুর রহমান নিজামী, ঢাকা মহানগর সহ-এশায়াত সম্পাদক মোহাম্মদ তামিম, প্রধান বক্তা ছিলেন আল্লামা মো. সেকান্দার আলী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ