Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় লক্ষাধিক মুসল্লি নিয়ে জুলুসের ঘোষণা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চট্টগ্রামের আনোয়ারায় এবারো লক্ষাধিক মুসল্লি নিয়ে জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী (দ.) পালন করা হবে বলে জানিয়েছেন আয়োজকেরা। আগামী ১২ নভেম্বর সোমবার মহাসমারোহে জশনে জুলুস অনুষ্ঠিত হবে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার চাতরী চৌমুহনী বাজারের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটি, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা গত কয়েক বছর ধরে আনোয়ারায় ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে এই জুলুসের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন প্রস্তুতি কমিটির সচিব মুফতি কাজী শাকের আহমদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন কমিটির আহ্বায়ক কাজী মাওলানা বদরুজ্জামান নঈমী, নাছির উদ্দিন ছিদ্দিকী, মাস্টার এয়াকুব আলী, ডিআইএম জাহাঙ্গীর আলম, হাফেজ আবদুর রহিম, মাওলানা মনির আহমদ আনোয়ারী, ইসমাঈল হোসেন ও ফিরোজ মিয়া প্রমুখ।

লিখিত বক্তব্যে আরো জানান, দক্ষিণ চট্টগ্রামের সবচেয়ে বড় জুলুছটি হামদ, নাত, জিকির সহকারে উপজেলার অন্তত ১৫ কিলোমিটার এলাকা প্রদক্ষিণ করবে। আনোয়ারা ছাড়াও কর্ণফুলী, পটিয়া, চন্দনাইশ, বাঁশখালী ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে মুসল্লিরা এই জুলুসে যোগ দেবেন। বেলা ২টায় চাতরী চৌমুহনী থেকে দুই শতাধিক গাড়ি বহর নিয়ে যাত্রা শুরু করে মালঘর, খাসখামা, ছত্তারহাট, আনোয়ারা সদর, কালাবিবির দীঘির মোড়, কাফকো সেন্টার, বটতলী রুস্তমহাটসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চাতরী চৌমুহনী বাজারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ