Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় ‘আজিয়াটা গেম হিরো’ ফাইনালে বাংলাদেশের তিন দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৩ পিএম

মালয়েশিয়ার কুয়ালালামপুরে আগামী ২১ ও ২২ ডিসেম্বর ‘আজিয়াটা গেম হিরো’ গ্র্যান্ড চ্যাম্পিয়নশিপে অংশ নেবে বাংলাদেশের তিন দল। আন্তর্জাতিক এই গেমিং প্রতিযোগিতায় জনপ্রিয় গেম ‘ফ্রি ফায়ার’ খেলবে প্রতিযোগীরা।

বাংলাদেশ পর্বে বিজয়ী শীর্ষ তিন দল- বাংলা ইউনিটি, টিম ইনক্রেডিবল এবং অন ফায়ার সায়ানাইড থেকে মোট ১২ জন এই আন্তর্জাতিক গেমিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। অন্যান্য প্রতিযোগী দেশগুলো হচ্ছে ক্যাম্বোডিয়া, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়া। বাংলা ইউনিটি দলের প্রতিনিধিত্ব করবেন ইউনুস সাবেদ সাব্বির, গোলাম সারওয়ার, আমিনুল ইসলাম ও মাহফুজুর রহমান।

টিম ইনক্রেডিবল দলের প্রতিনিধিত্ব করবেন আশিকুল ইসলাম, মো: আলী হাসান, অর্ণব মন্ডল ও রায়ান আনসারী। অন ফায়ার সায়ানাইড দলের প্রতিনিধিত্ব করবেন মুহাম্মদ নাজমুস সাকিব, খাজা কুতুব উদ্দিন, মাহমুদুল হাসান সাইফ ও মো: রিফাত আহমেদ রনি।

এর আগে রবি আজিয়াটা লিমিটেডের দুই ব্র্যান্ড রবি ও এয়ারটেলের আয়োজনে বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত হয় আন্তর্জাতিক অনলাইন গেমিং প্রতিযোগিতা। বাংলাদেশ পর্বে অংশ নেয়ার জন্য মোট দুই লাখ গেমার নিবন্ধন করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজিয়াটা গেম হিরো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ