Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ২:২৬ পিএম

সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে শাহীনা আক্তার (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত শাহীনা আক্তার মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামের ওলি উদ্দিনের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় গত ৩/৪ বছর আগে পারিবারিকভাবে ওলি উদ্দিনের সাথে আব্দুর রহিমের মেয়ে শাহীনা আক্তারের বিয়ে হয়। কয়েক মাস আগে ওলি উদ্দিন দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে দ্বিতীয় বিয়ে নিয়ে শাহীনার সাথে প্রায় ঝগড়া হতো ওলির। এর সূত্র ধরে বুধবার বিকেল তিনটার দিকে ওলির সাথে ঝগড়া হয় শাহীনার। রাতে বাড়ীর লোকজন তাদের ঘর থেকে শাহীনার গোঙ্গানির শব্দ শুনে এগিয়ে গিয়ে দেখেন সে বক মারার ওষুধ খেয়েছে। পরে ওলি উদ্দিন ও বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শাহীনা আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ