Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ধর্ষকের বিরুদ্ধে মামলা করে বাদী আতঙ্কে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৩:০৩ পিএম

যশোরের কচুয়া ইউনিয়নের মথুরামপুর গ্রামে ধর্ষক আলেক মোল্লার বিরুদ্ধে মামলা করে আতংকে আছেন রবিউল ইসলাম। কয়েকবার তার বাড়িতে হামলা করেছে তারা। মামলা তুলে নিতে তাকে প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রবিউল ইসলাম এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলন থেকে তিনি জানান, চলতি বছরের গত ৫ অক্টোবর প্রতিবেশী আলেক মোল্লা তার শিশু কন্যাকে পান খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে। তাকে সহযোগিতা করেন তার ছেলের বউ শিল্পী খাতুন। শিশুর চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। এই স্পর্শকাতর বিষয়ে গ্রামবাসী ধর্ষকের বিচারের দাবি করে। তিনি ৮ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতয়ালী থানায় ধর্ষকের বিরুদ্ধে মামলা করেন। মামলা নম্বর ২৮। মামলার পর ধর্ষক ও তার ছেলের বউ গা ঢাকা দেয়। মামলা তুলে নিতে তাদের পক্ষে শিল্পীর জামাই বিশেষ বাহিনীর সদস্য আরিফ হোসেন, এলাকার রানা, মিলন ইসলাম, আলম হোসেন ও নাহার বেগম তাকে ও তার পক্ষের লোকদের প্রতিনিয়ত হুমকি-ধামকী দিচ্ছে। ৯ ডিসেম্বর এরা তার বাড়িতে হামলা চালিয়ে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়।

তিনি সুষ্ঠুভাবে বিচার ও নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য বদর সিদ্দিকী, সাবেক ইউপি সদস্য আবু জাফর, গ্রামের আবু দাউদ সোনা, আব্দুস সালাম, মমতাজুল করীম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ