Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদের পর সাসেক্সে যোগ দিচ্ছেন মুস্তাফিজ

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) শেষে দেশে ফিরে ফিটনেস ফিরে পাওয়ার লড়াই করছেন এখন বাঁ হাতি কাটার মাস্টার মুস্তাফিজুর। হ্যামেস্ট্রিংয়ের ব্যথা উপশম হয়ে রিহ্যাবে কাটিয়েছেন ক’দিন। গতকাল থেকে শুরু করেছেন এই বিস্ময় বোলার নেটে বোলিং। পুরোপুরি ফিট না হওয়ায় ঢাকার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে মোহামেডানের হয়ে খেলতে পারেননি। প্রতীক্ষায় রেখেছেন সাসেক্সকে মুস্তাফিজুর। মুস্তাফিজুরকে পেতে প্রথমে ২ সপ্তাহ এবং পরবর্তীতে ৪ সপ্তাহের অপেক্ষায়ও রাজি দলটির কোচ। আগামী ১৫ জুলাই হ্যাম্পশায়ারের বিপক্ষে পাচ্ছে দলটি মুস্তাফিজুরকে, ইংল্যান্ডের একটি দৈনিকে দেয়া সাক্ষাতকারে সে খবরই দিয়েছেন সাসেক্স কোচ মার্ক ডেভিসÑ১৫ জুলাই ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি বাস্টে সাসেক্সের ম্যাচ আছে হ্যাম্পশায়ারের বিপক্ষে। ওই ম্যাচেই মুস্তাফিজের সাসেক্স অভিষেক হতে পারে। এটা সত্যিই দারুণ ব্যাপার যে, সে অবশেষে আমাদের সঙ্গে যোগ দেবে। এই মুহূর্তে ও সবচেয়ে রোমাঞ্চকর ও অপ্রথাগত বোলারদের একজন। ও যদি ইংল্যান্ডে এসে খেলে আমাদের জন্য উপকার তো হবেই, ওর জন্যও ভালো হবে।
সাসেক্সে মুস্তাফিজুরকে পাঠাতে বিসিবিও ইতিবাচক বলে জানিয়েছেন বিসিবি সিইও নিজামুদ্দিন চৌধুরী সুজনÑতারা যেহেতু মুস্তাফিজের সঙ্গে চুক্তি করেছে সুতরাং তাকে পাওয়ার আশা করতেই পারে। আমরাও তাকে সাসেক্সে খেলার অনুমতি দিতে চাই। আমরা চাই অন্তত: পাঁচ-ছয়টি ম্যাচ খেলুক ওখানে। তবে তার শারীরিক এবং ম্যাচ ফিটনেস রিপোর্ট দেখে আগে সন্তুষ্ট হতে হবে আমাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদের পর সাসেক্সে যোগ দিচ্ছেন মুস্তাফিজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ