Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত আটক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ৪:১৫ পিএম
লক্ষ্মীপুর জেলা সংবাদদাতাঃলক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ৩ আন্তঃজেলা ডাকাতকে আটক করেছে রায়পুর থানা পুলিশ।
 
শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোঃ তোতা মিয়ার নেতৃত্বে উপজেলার রাখালিয়া বাজার সংলগ্ন চৌধুরী বাড়ির পিছন থেকে অস্ত্রসহ রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের মোঃ লাভু (১৯), বামনী ইউনিয়নের কলাকোপা গ্রামের ফয়সাল (১৮) ও সদর উপজেলার ৪নং চর রুহিতা ইউনিয়নের মোঃ রায়হান (১৮)কে আটক করা হয়।
 
এসময় তাদের কাছ থেকে ২টি কোরা বাডাইল, ১টি সাবল, ৫টি রামদা ও ৬টি ছুরি উদ্ধার করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 
পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ওসি মোঃ তোতা মিয়ার নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা সোনাপুর ইউনিয়নের রাখালিয়া বাজার সংলগ্ন চৌধুরী বাড়ির পিছন থেকে অস্ত্রসহ ৩ আন্তঃজেলা ডাকাতকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে থাকা আরো ৬ থেকে ৭ ডাকাত পালিয়ে যায়।
 
রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, অস্ত্রসহ আটক ৩ ডাকাতের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে এবং সহযোগী ডাকাতদের আটকের চেষ্টা চলছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ