Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতিগ্রস্ত এমন কেউ যেন দলে স্থান না পায়

কাপাসিয়ায় সিমিন হোসেন রিমি

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৯ এএম

দুর্নীতির সাথে সম্পৃক্ত এমন কোন ব্যক্তিকে দলের কোথাও যেন স্থান না পায়। দুর্নীতি বলতে শুধু টাকার দুর্নীতি নয়, বিচার-সালিস করে কাউকে জিতিয়ে দেয়াও এক ধরনের দুর্নীতি। তাই এসকল লোকদের দলের কোথাও স্থান দেয়া যাবে না। তারা যদি দলে স্থান না পায় তবে আমরা বঙ্গবন্ধু ও বঙ্গতাজের সোনার বাংলা গড়তে পারব। কাপাসিয়ার ১১টি ইউনিয়ন আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে দূর্গাপুর ইউনিয়নে ১১ ডিসেম্বর গত বুধবার দুপুরে প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি এসব কথা বলেন।
রাণীগঞ্জ হাই স্কুল মাঠে ইউনিয়ন আ.লীগের সভাপতি বিনোদ চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. এ গাফফারের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান।
সিমিন হোসেন রিমি আরো বলেন, তরুণদের ভাল কাজ করতে শেখাতে হবে, তাদেরকে বোঝাতে হবে রাজনীতি মানে জনগনের সেবা করা, তাদেরকে কোন অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত হতে দেয়া যাবেনা, তবেই তারা দূর্নীতি মুক্ত হয়ে বেড়ে উঠবে। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আজগর রশিদ খাঁন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ অ্যাড. মো. আমানত হোসেন খাঁন, জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লষ্কর মিঠু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার প্রমুখ। সম্মেলনে বিনোদ চন্দ্র সরকার সভাপতি ও শামসুল হক লালমিয়া সাধারন সম্পাদক নির্বাচিত হন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিমিন হোসেন রিমি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ