Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট নগরীর বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন করতে হবে -মেয়র আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৪:২০ পিএম

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, কথায় নয়, বাস্তবে কাজ করে সিলেট নগরীর বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন করতে হবে। রোববার সকালে নগর ভবনে ‘পিপিআরসি’ আয়োজিত বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন শীর্ষক এক সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র আরিফুল হক চৌধুরী আরও বলেন, ইউনিসেফ ও পিপিআরসির সহযোগিতা নিয়ে সিলেট সিটি করপোরেশন নগরীর বস্তিবাসীদের ভাগ্যোন্নয়নে কাজ করছে। আগামী কয়েক বছরের মধ্যে সিলেট নগরীর বস্তি এলাকা হবে একটি আধুনিক ও উন্নত এলাকা। বস্তিবাসীরা বস্তিতে যে ভাড়া দিয়ে থাকছেন, সেই অনুযায়ী তারা সুযোগ-সুবিধা পাচ্ছেন না উল্লেখ করে মেয়র বলেন, পর্যাপ্ত ভাড়া নিবেন অথচ মানসম্মত থাকার ব্যবস্থা দিবেন না তা হতে পারে না। মেয়র বলেন, নগরীর উন্নয়নে বস্তিবাসীদের ভূমিকা কোনও অংশেই কম নয়। কাজেই তারাও যেন স্বাস্থ্যসম্পন্ন ও মানসম্মত থাকার ছোঁয়াটা পান, সেই বিষয়টিও দেখতে হবে। সভায় বিশেষ অতিথি ছিলেন, বিশ্বব্যাংকের প্রতিনিধি মো. জাহিদ খান, সিসিকের ওয়ার্ড কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ, সিকন্দর আলী, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, নাজনীন আক্তার কনা, রেবেকা বেগম লাকী, সিসিকের নির্বাহী প্রকৌশলী আলী আকবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র আরিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ