Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে সরকারকে হুঁশিয়ার করলেন বুলবুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৬:৩২ পিএম

‘সরকার একের পর এক ছল চাতুরি করে অনৈতিকভাবে অত্যাচার করে যাচ্ছে। আজ সাধারণ মানুষের মত প্রকাশের অধিকারও নেই। দলীয় চেয়ারপারসন বেগম জিয়ার শারীরিক অবস্থার ক্রমেই অবনতি ঘটছে। অথচ তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে দেওয়া হচ্ছে না। তাই দলীয় প্রধানকে কারাগারে রেখে নেতাকর্মীরা আর বসে থাকতে পারে না। ১২ ডিসেম্বরের মধ্যে তাকে মুক্তি না দেওয়া হলে তারপর কী হবে আমরা বলতে পারবো না।’- রাজশাহী মহানগর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল এস ব কথা বলেছেন।

আজ শনিবার বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে বিএনপির এই নেতা সরকারকে উদ্দেশ্যে এই হুঁশিয়ারি বাক্য উচ্চারণ করেন।

রাজশাহীর সাবেক এই মেয়র বলেন, সরকারের অবস্থা অত্যন্ত খারাপ। বাংলাদেশে এখন কোন গণতন্ত্র নাই। আর গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের কোন বিকল্প নাই। এই সরকার দেশকে বিক্রি করার জন্য পাঁয়তারা করছে। বাংলাদেশকে বাঁচাতে এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে তাই বেগম খালেদা জিয়ার বিকল্প নাই।

এদিকে এর আগে শনিবার সকালে বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করেন যুবদল নেতারা। কিন্তু পুলিশি বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায়। পরে দলীয় কার্যালয়ের সামনেই বসে পড়েন নেতাকর্মীরা। সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় যুবদলের।

রাজশাহী মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সম্পাদক শফিকুল আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুলবুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ