Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝিনাইদহ নিখোঁজের ৫ দিন পর মাদরাসা ছাত্রের জবাই করা লাশ উদ্ধার

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ২:৪১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর আ-আমিন (১০) নামে এক মাদরাসা ছাত্রের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামে সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের চারতলা বাড়ির পেছনের একটি কচু বাগান থেকে তার লাশ উদ্ধার করে। সে আড়পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। গত ৩০ নভেম্বর শনিবার রাতে বাড়ির পাশে আড়পাড়া দরগা এলাকায় ওয়াজ মাহফিল শুনতে যায়। এর পর থেকে সে নিখোঁজ ছিল।
খবর পেয়ে ঘটনাস্থলে আসে ঝিনাইদহ পুলিশের এএসপি কনক কুমার দাস ওকালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

আলামিনের চাচা ফারুক হোসেন জানান, তার ভাইপো আলামিন বাড়ির পাশে ৩০ নভেম্বর শনিবার রাত সাড়ে ৮টার দিকে ওয়াজ মাহফিল শুনতে যায়। এরপর থেকে তার আর খোজ পাওয়া যাচ্ছিল না। বুধবার দুপুরে জবাই করা মৃতদেহ পাওয়া যায়। তিনি আরো জানান, আলামিন স্থানীয় একটি মাদরাসায় হাফেজী পড়ছিল।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, শিশুটি নিখোঁজ হবার পর তার পরিবারের লোকজন থানায় জিডি করেছিলেন। বুধবার দুপুরে তার লাশ পুলিশ একটি বাড়ির বাড়ির পেছন থেকে উদ্ধার করা হয়েছে। তবে কি কারনে তাকে এভাবে জবাই করে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ