Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৩:০৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। নিহত কিশোরের নাম মোঃ সাগর (১৫)। এই ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার(০৩ডিসেম্বর) সকাল ৭টায় দক্ষিন কেরানীগঞ্জের কালিগঞ্জ পপুলার ক্লিনিকের সামনে।পুলিশ খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।নিহত সাগরের বাবার নাম মোঃ নজু খা।তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার পালংক থানার শান্ত লক্ষী নারায়ন গ্রামে। সে তার পরিবারের সাথে শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ ১নং বাড়ির জনৈক হাবিব মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।
নিহত সাগরের ফুফু সুফিয়া বেগম জানান,তার ভাইয়ের ছেলে সাগর আলম মার্কেটে একটি গার্মেন্টস কারখানায় কাজ করতো। সোমবার(০২ডিসেম্বর) রাতে ওই কারখানায় সাগরের নাইট ডিউটি ছিল। সাগর সারা রাত কাজ শেষে সকালে বাসায় ফেরার পথে পুর্ব শত্রতার জেড়ধরে তার ৪/৫জন বন্ধু তার গতিরোধ করে। এসময় সাগর কিছু বুঝে উঠার আগেই তারা তাকে ধারালো ছুরি দিয়ে এলোপাতারিভাবে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই আক্কাস জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত সাগরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে সাগর কি কারনে বন্ধুদের ছুিরকাঘাতে নিহত হয়েছে তা এই মুহুর্থে সঠিকভাবে বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ