Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে ‘জ্বিনের বাদশা’ আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৫:৪৬ পিএম

বরিশালের গৌরনদী উপজেলায় হারেজ সরদার নামে কথিত এক জ্বিনের বাদশাকে আটক করেছে পুলিশ।
এ ঘটনায় আজ শুক্রবার গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে অভিযোগের ভিত্তিতে উপজেলার কটকস্থল (সাউদেরখালপাড়) এলাকা থেকে তাকে আটক করা হয়। হারেজ কটকস্থল গ্রামের সিরাজ সরদারের ছেলে।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে হারেজ তার সহযোগিদের নিয়ে নিজ মোবাইল ফোনে কণ্ঠ পরিবর্তন করে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার কাজ করছিলেন। বিষয়টি থানা পুলিশ জানতে পেরে তাকে আটক করে। প্রাথমিকভাবে হারেজ তার অপকর্মের কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। পাশাপাশি তিনি কন্ঠ পরিবর্তন করে কথা বলেও শুনিয়েছেন।
এ ঘটনায় আজ শুক্রবার প্রতারণার শিকার ও গৌরনদীর বাসিন্দা আকবর আলী মীর বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে হারেজকে আদালতে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • ** মজলুম জনত ** ২৯ নভেম্বর, ২০১৯, ৯:০৮ পিএম says : 0
    এই সঠ,প্রবান্চক,ধুরান্দার,বাটপার, চিটিংবাজ,রংঙবাজ,কথিত জ্বিনের বাদশা কে চরম সাস্তি দিন।এই ভন্ড প্রতারক যেন জীবনে চরম শিখ্খা পায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ