Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপিকে ধ্বংস করতে বিএনপিই যথেষ্ট -ওবায়দুল কাদের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৪:৪২ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল ষড়যন্ত্রের জবাব হচ্ছে ঐক্য। তাই ঐক্যবদ্ধ থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে বলেই কুতুবদিয়া থেকে তেতুলিয়া পর্যন্ত শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করেছে।

তিনি বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। তারা বলে র‌্যাব, পুলিশ দিয়ে তাদের রাজনীতি ধ্বংস করা হচ্ছে। তাদের নেতাকর্মীরাই বিএনপিকে ধ্বংস করার জন্য যথেষ্ট। এ জন্য আওয়ামী লীগকে দরকার হবে না।

তিনি বলেন, জনগণই আমাদের ক্ষমতার উৎস। তাই ঐক্যের কোনো বিকল্প নেই। সকল আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সম্পাদক আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ (সদর-কচুয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া ১ আসনের সাংসদ আকাম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এর আগে জাতীয় সঙ্গীতের তালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

সম্মেলনের সঞ্চালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ