Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গিবাদ ধর্ম ও মানবতার শত্রু ঝালকাঠিতে আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই তাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

তিনি বলেন, বর্তমান সরকার চাইছে, প্রত্যেক এলাকার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠন করা গেলে দুস্কৃতিকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি নির্মূল করা যায়। গতকাল দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় ইউনিয়ন পরিষদের সদস্যদের সংগঠন ‘মেম্বারর্স ফোরামের’ জেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শক্তিশালী এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।

মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে মেম্বারর্স ফোরামের পক্ষ থেকে আমির হোসেন আমুকে সংবর্ধনা দেয়া হয়।

 



 

Show all comments
  • Nannu chowhan ২৭ নভেম্বর, ২০১৯, ৮:১০ এএম says : 0
    Jonggibad dhormo bolte kono kisui nai eaita shudhu nastiq monafikder vaotabaji,arek jonggibad ase jaha varote BJP theke srishti shib shena,dayesh othoba nana dhororoner islamer shathe jukto kore nam deowa shontrashi shongghoton golo poshcima nastiq ehudi o Israel er srishti mosolmander shontrashi bole porichoy koria deowar shorojontro sara ar kisui noy,amader deshe nastiq o monafiq netarao eai poshchima o Israel er shathe shur milaia amader islame bishshider domaia rakhar jonno eai shob shorojontre ISCON er shathe jog diasen....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ