Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

এবারো রানার্স আপে সন্তুষ্ট দোলেশ্বর

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা
সর্বশেষ মৌসুমে সুপার লীগে সব ম্যাচ জিতেও ট্রফিতে হাত দিতে পারেনি প্রাইম দোলেশ্বর। রানার্স আপে সন্তুষ্ট থাকতে হয়েছে কেরানগঞ্জের এই ক্লাবটিকে ২০১৪-১৫ ক্রিকেট মৌসুমে। নির্ভেজাল ক্রিকেটের অঙ্গীকারে আরো একটি মৌসুমে প্রিমিয়ার ডিভিশন শেষ করল এই ক্লাবটি রানার্স আপে। সবার আগে সুপার লীগ নিশ্চিত করেও কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছুতে পারেনি দলটি। লীগ পর্বের শেষ ২ ম্যাচ হেরে সেই যে ধাক্কাটা খেল, সুপার লীগের প্রথম ম্যাচে আবাহনীকে বিকেএসপিতে ১৯১ রানে অল আউট করে জয়ের স্বপ্নটা ভঙ্গ হলো তাদের দুর্বল আম্পায়ারিংয়ে! জয়ের স্বপ্ন দেখা সেই ম্যাচ স্থগিত হওয়ার পরও হতোদ্যম হয়নি প্রাইম দোলেশ্বর। শেষ ম্যাচ পর্যন্ত লড়াই চালিয়ে নেয়ার অঙ্গীকার তো ছিলই, স্থগিত ম্যাচের ভাগ্যের উপরও ঝুলছিল তাদের ভাগ্য।
জিততে হবে রূপগঞ্জের বিপক্ষে, অপেক্ষায় থাকতে হবে স্থগিত ম্যাচের রায়ের দিকে তাকিয়ে। এই দু’টি সমীকরণ মেলানোর পরীক্ষায় প্রথমটিতে সফল প্রাইম দোলেশ্বর। গতকাল বিকেএসপিতে আল আমিন (৩/২৯) এবং রাহাতুল ফেরদৌসের (৪/৩৬) বোলিংয়ে ১৪৩ রানে লিজেন্ডস অব রূপগঞ্জকে থামিয়ে ১৪৫ বল হাতে রেখে ৭ উইকেটে জিতেছে তারা রকিবুল (৬৬ নট আউট) ও রনি তালুকদারের (৪২) ব্যাটিংয়ে। বিকেএসপিতে এই ম্যাচ জিতে স্থগিত ম্যাচটির রায় পরিত্যক্ত ঘোষিত হওয়ায় রানার্স আপে উপর্যুপরি দ্বিতীয় আসর থামতে হলো প্রাইম দোলেশ্বরকে।
এদিকে প্রিমিয়ার ডিভিশনে চতুর্থ হবাব সম্ভাবনা হেলায় হেলায় হারিয়েছে মোহামেডান। ফতুল্লায় এনামুল জুনিয়রের বোলিংয়ে ৩/৪৫) ভিক্টোরিয়াকে ২০৫ রানে অল আউট করেও জিততে পারেনি মোহামেডান। দ্বিতীয় জুটিতে নাজিমুদ্দিন-সৈকতের ৫৩ এবং তৃতীয় জুটিতে সৈতক-মুশফিকুরের ৪৮ রানের পার্টনারশিপে জয়ের সম্ভাবনা দেখলেও শেষ ৫৬ রানে ৭ উইকেট হারানোয় ১৭ রানের হার দিয়ে ৫ম হয়ে আসরটি শেষ করলো মোহামেডান। লীগে ৭ম ফিফটি এদিন উদযাপন করেছেন ভিক্টোরিয়ার টপ অর্ডার মুমিনুল (৫৯)। শুধু ব্যাটিংই নয়, তার বোলিং সার্ভিসটাও এদিন (৩/২৯) ভিক্টোরিয়ার জয়ে হয়েছে সহায়ক।
সংক্ষিপ্ত স্কোর
প্রাইম দোলেশ্বর-লিজেন্ডস অব রূপগঞ্জ
লিজেন্ডস : ১৪৩/১০ (৪১.২ ওভারে), সৌম্য ১৪, মিঠুন ১৬, আসিফ রাতুল ৫৯*, আল আমিন ৩/২৯, সানজামুল ১/১৮, রাহুতল ফেরদৌস ৪/৩৬, জাকারিয়া মাসুদ ১/১৮, তান্না ১/১। প্রাইম দোলেশ্বর : ১৪৪/৩ (২৫.৫ ওভারে), তান্না ৯, রাকিবুল ৬৬*, রনি ৪২, শচীন বেবি ২৩, তাইজুল ১/৪৩, আবু হায়দার রনি ১/১৬, আলাউদ্দিন বাবু ১/২২।
ফল : প্রাইম দোলেশ্বর ৭ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : আল আমিন (প্রাইম দোলেশ্বর)।

মোহামেডান-ভিক্টোরিয়া
ভিক্টোরিয়া : ২০৫/১০ (৪৮.৩ ওভারে), মুমিনুল ৫৮, আল আমিন জুনি. ৫৫, কামরুল রাব্বী ২৬*, শুভাশিষ ১/৩৮, হাবিবুর ২/৩৩, নাইম ১/২০, এনামুল জুনি.৩/৪৫, ফয়সাল ডিকেন্স ২/৪২। মোহামেডান : ১৮৮/১০ (৪২.০ ওভারে), নাজিমুদ্দিন ৫০, সৈকত ৩৫, মুশফিকুর ৪৬, কামরুল রাব্বি ১/২৭,আল আমিন ১/২৬, মুমিনুল ৩/২৯, ফজলে রাব্বি ২/২৫।
ফল : ভিক্টোরিয়া ১৭ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : মুমিনুল (ভিক্টোরিয়া)। প্রিমিয়ার ডিভিশনের চূড়ান্ত পয়েন্ট তালিকা

ক্লাব    ম্যাচ    জয়    হার    টাই/পরি.    পয়েন্ট    নে/রা/রে
আবাহনী লি.    ১৬    ১১    ৪    -/১    ২৩    +১.০২৮
প্রাইম দোলেশ্বর    ১৬    ১০    ৫    -/১    ২১    +০.৫৫৭
লিজেন্ডস অব রূপগঞ্জ    ১৬    ৯    ৫    ১/১    ২০    +০.০৫৪
ভিক্টোরিয়া স্পোর্টিং    ১৬    ৯    ৬    ১/-    ১৯    +০.০২৬
মোহামেডান স্পোর্টিং    ১৬    ৭    ৯    -/-    ১৬    -০.২১৬
প্রাইম ব্যাংক    ১৬    ৭    ৯    -/-    ১৪    -০.০৬৫



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবারো রানার্স আপে সন্তুষ্ট দোলেশ্বর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ