Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেপালে বাংলাদেশ ভলিবল দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৮:২৯ পিএম

নেপালের রাজধানী কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে আগামী ১ ডিসেম্বর এবারের সাউথ এশিয়ান (এসএ) গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হচ্ছে বুধবার থেকে। এদিন ত্রিপুরেশ্বরি কভার্ড হলে ভলিবল ডিসিপ্লিনের খেলা দিয়ে শুরু হবে ১৩তম গেমসের কার্যক্রম। ফলে গেমসে খেলতে সবার আগে নেপাল গেছে বাংলাদেশ পুরুষ ও নারী ভলিবল দল। সোমবার সকাল সাড়ে দশটায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে রওয়ানা হয়ে দুপুরে কাঠমান্ডু পৌঁছে ৩৫ সদস্যের বাংলাদেশ ভলিবল দল।

ফিকশ্চার অনুযায়ী গেমসের পুরুষ ভলিবলের লড়াইয়ে ‘এ’ গ্রুপে বাংলাদেশ মোকাবেলা করবে শক্তিশালী ভারত ও স্বাগতিক নেপালকে। বুধবার উদ্বোধনী দিনে বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া সাতটায় নেপালের বিপক্ষে কোর্টে নামবে লাল-সবুজরা। পরদিন দুপুর সোয়া তিনটায় ভারতের সঙ্গে খেলতে হবে বাংলাদেশকে। পুরুষ ভলিবলে খেলছে না ভুটান। অন্যদিকে ‘বি’ গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা, পাকিস্তান ও মালদ্বীপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভলিবল দল

৬ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ