Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে নুডুলসই কাল হল চিনা শ্রমিকের

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় নির্মনাধীন ১৩২০ মেগাওয়াট পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চায়না শ্রমিকের ছুড়িকাঘাতে ফ্যাং লিউ জুন (৩৬) নামের অপর এক চায়না শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত নয়টার দিকে বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে এঘটনা ঘটে বলে জানায় পুলিশ।
বিসিপিসিএল’র ম্যানেজার ফ্যাসিলিটি শহীদুল্লাহ ভূইয়া জানান, নুডুলস খাওয়া নিয়ে দুই চাইনিজের মধ্যে প্রথমে কথাকাটাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে সং জিয়াং (৩২) নামের চাইনিজ শ্রমিক ফ্যাং লিউ জুন (৩৬) নামের চাইনিজ শ্রমিককের পেটে ছুড়িকাঘাত করে। পরে অন্য শ্রমিকরা ফ্যাং লিউ জুনকে রক্ষাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠায় পুলিশ। এদিকে রবিবার সকালে ঘাতক চিনা নাগরিক সং জিয়াং (৩২) কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
কলাপাড়া সার্কলের অতিরিক্ত পুলিশ আহম্মদ আলী জানান, রাত ১১ টার দিকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এঘটনায় এক চিনা শ্রমিককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ