Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে আ’লীগ নেতার নামে মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৪:৩৯ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের ভিমপুর বাজারে গত সোমবার সকালে দুই পক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ ১০জন আহত হওয়ার ঘটনায় বোয়ালমারী থানায় মামলা হয়েছে। বুধবার রাতে উপজেলা আ’লীগের অর্থবিষয়ক সম্পাদক ও ঘোষপুর ইউপি চেয়ারম্যান এসএম ফারুক হোসেনকে প্রধান আসামি করে ৯জনের নামে মামলা করেছেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক (একাংশের) বোরহান উদ্দিন (৪১)।
উল্লেখ্য যে, এসএম ফারুক হোসেনের মামাতো ভাই শামিমের সাথে অর্থনৈতিক লেনদেন নিয়ে বিরোধ বাঁধে মামলার বাদি বোরহান উদ্দিনের। ঘটনার দিন সকালে পাওনা টাকার চাওয়াকে কেন্দ্র করে বাকবিতান্ডার সৃষ্টি হয়। এ সময় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বোরহান উদ্দিন, জাকির হোসেন (৪৫) নজরুল ইসলাম (৪৭) আহত হন।
এ ব্যাপারে ঘোষপুর ইউপি চেয়ারম্যান এসএম ফারুক হোসেন বলেন, এলাকার হাসানের নিকট আমি টাকা পাবো। শালিস দরবারে বোরহান সেই টাকার জামিনদার হয়। আমার মামতো ভাই শামিম ঘটনার দিন বোরহানের নিকট টাকা চাইতে গেলে বোরহান তার উপর চড়াও হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গেলে আমার উপরও হামলা করে তারা। এ সময় স্থানীয় জনতা বোরহানের উপর হামলা চালায়।
মামলার বাদী বোরহান উদ্দিন জানান, ঘোষপুর আ’লীগের অভ্যান্তরীণ কোন্দলে চেয়ারম্যান ফারুকের সঙ্গে আমার বিরোধ চলে আসছে, যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে বোয়ালমারী যাওয়ার সময় চেয়ারম্যানের লোকজন রাস্তায় বাঁধার সৃষ্টি করে। তাদের বাঁধা না মানায় চেয়ারম্যানের নেতৃত্বে অতর্কিতভাবে আমাদের উপর হামলা চালায়।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, মারামারির ঘটনায় ঘোষপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেনকে প্রধান আসামি করে মামলা হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ