Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দলীয় মেয়র না থাকায় সিলেটে আসেননি শেখ হাসিনা - আহমদ হোসেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৪:১০ পিএম

দলীয় মেয়র না থাকাতেই এবারের সিলেট সফর বাতির করেছেন শেখ হাসিনা। গত মঙ্গলবার রাতে এমন মন্তব্য করেছেন আওয়ামীলীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। গত ৮ নভেম্বর রবীন্দ্র উৎসবে সিলেট আসার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আহমদ হোসেনের এমন মন্তব্যে সিলেটে তোলপাড় চলছে।

মঙ্গলবার রাতে সিলেট নগরীর তালতলাস্থ একটি সেন্টারে মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দিয়ে আহমদ হোসেন এমন মন্তব্য করেন। সেই সাথে নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে আহমদ হোসেন বলেন, ‘শেখ হাসিনা সিলেটে না আসাটা কিসের ইঙ্গিত, আপনারা বুঝে নিন। সিলেটে আওয়ামী লীগদলীয় মেয়র না থাকায় তিনি আসেননি।’ আহমদ হোসেন বলেন, প্রদানমন্ত্রী শেখ হাসিনা ন্যাম সম্মেলন শেষে আজারবাইজান থেকে ফেরার পর বদর উদ্দিন আহমদ কামরানকে সাথে নিয়ে আমি তাঁর সাথে দেখা করি। প্রধানমন্ত্রী রবীন্দ্র উৎসবের বিস্তারিত শুনেন।’

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের সিলেট আগমনের শতবর্ষ পূর্তি উপলক্ষে এখানে নানা আয়োজন ছিল। ‘সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব পর্ষদের’ উদ্যোগে দুই দিনব্যাপী ছিল মূল উৎসব। এ উৎসবের সমাপনীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি থাকবেন বলে শুরুতে আয়োজকরা জানান। শেষ পর্যন্ত তিনি সিলেটে আসতে পারেননি। পরবর্তীতে আয়োজকরা জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখবেন। অবশেষে তাও হয়নি। মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে বর্ধিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ