Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যারা লবিং তদবির করবেন খাম পাঠাবেন তাদের বিরুদ্ধে ‘রেড সিগন্যাল’-আহমদ হোসেন

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৫:২৮ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, যারা দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতি করছে কিন্তু পদ-পদবী পাচ্ছেন না তাদেরকে কমিটিতে আনুন। আর যারা লুটপাট করে, জমি দখল করে, চাঁদাবাজি করে, মানুষ খুন করে, আওয়ামী লীগের সাথে লিয়াজো করে চলে, বিএনপির সাথে আঁতাত রাখে, দেশের বারোটা বাজাচ্ছে তারা কোনদিনই কমিটিতে ঠাঁই পাবে না। গতকাল শনিবার সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক স¤েœলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যারা দলের পদবী পাওয়ার জন্য লবিং তদবির করেন, খাম পাঠাবেন, কন্ট্রাক্ট করবেন তাদের বিরুদ্ধে ‘রেড সিগন্যাল’। তারা কোনদিনই পদ পাবেন না। তৃণমূলবান্ধব ও ত্যাগী নেতাকর্মীদের দিয়েই কমিটি গঠন করা হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ করতে হলে শেখ হাসিনার কথা মানতে হবে, শুনতে হবে। তার নির্দেশ মতো কাজ করতে হবো। শেখ হাসিনা এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে- একথা শুধু মখে বললে হবে না। শেখ হাসিনা গেলেন উত্তরে আর আপনারা গেলেন দক্ষিনে। এমন নেতাকর্মী দরকার নেই আওয়ামী লীগে।
আহমদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইনকে শ্রদ্ধা করেন, সংবিধানকে শ্রদ্ধা করেন। আইন আইনের গতিতে চলছে। তিনি নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ^বাসী প্রধানমন্ত্রীকে সাপোর্ট করেছে, কিন্তু দোষ খোঁজার দল বিএনপি প্রধানমন্ত্রীকে মেনে নিতে পারেনি। এটা তাদের ব্যর্থতা। স¤েœলনে উদ্ভোধকের বক্তব্য দেন সিলেট ৪ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যান বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান , জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ