Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিলাদুন্নবী সা. উপলক্ষে মহানবী (সা.) কে অনুসরণ করার আহ্বান জানিয়েছেন মাহাথির মুহাম্মাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৩:৩০ পিএম | আপডেট : ৩:৩২ পিএম, ১২ নভেম্বর, ২০১৯

সমগ্র মুসলিম উম্মাহর প্রতি মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে অনুসরণ করার বিশেষ আহ‌্বান জানিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মুহাম্মাদ। তিনি বলেন, দুনিয়া ও আখেরাতে সুখী হওয়ার জন্য আল্লাহর রাসুল সা.-এর অনুস্মরণ করুন।
রবিবার পবিত্র মিলাদুন্নবী সা. উপলক্ষে এক টুইটে প্রবীণ প্রভাবশালী এই মুসলিম নেতা মুসলিম উম্মাহকে নববী-আদর্শ গ্রহণের ব্যাপারেও জোর তাকিদ দেন।
সবার জন্য উপযুক্ত করে ইসলামি শিক্ষার প্রচার-প্রসারে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন মাহাথির মুহাম্মাদ।
টুইটারে তিনি লিখেন, ইসলামি শিক্ষার অনুস্মরণে আমাদের এই প্রচেষ্টাই-ইনশাআল্লাহ-সফল ও সুখী জীবনের দিকে মানুষকে পথ দেখাবে। এতে মানুষ তার জীবনকে উপভোগ করতে পারবে এবং জীবনের গুরুত্বও বুঝতে পারবে। আর এর মধ্যেই মানুষের বাস্তব উপকারিতা নিহিত!

 



 

Show all comments
  • Nesar uddin ১৩ নভেম্বর, ২০১৯, ৭:৫৫ এএম says : 0
    Good. Thanks you prime ministerof Malaysia
    Total Reply(0) Reply
  • MOULANA TAJUDDIN SYLHATI ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৫৬ এএম says : 0
    MASALLAH PROTOMEY SALAM O SELOT JANAY NOBIJIR JIBON ONUJAY JIBON PORECALONA KORAR AHOBAN JANAYCEN AMI DUWA KORE MOHAN ALLAH HAYATE TAEEBAH DAN KORUN AMIN
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ