Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম


২০২০ সালের ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। এ উপলক্ষে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ, চট্টগ্রাম গঠিত হয়েছে। গত শনিবার নগরীর একটি ক্লাবে অনুষ্ঠিত পরিষদের সভায় এ কমিটি পুনর্গঠন করা হয়। এতে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে প্রধান উপদেষ্টা, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে উপদেষ্টা, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান পৃষ্ঠপোষক ও মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে প্রধান সমন্বয়কারী করে এ পরিষদ পুনর্গঠন করা হয়।
সমাজবিজ্ঞানী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. অনুপম সেনকে চেয়ারম্যান, চবির সাবেক ভিসি প্রফেসর ড. ইফেতখার উদ্দিন চৌধুরীকে নির্বাহী চেয়ারম্যান এবং সাংবাদিক ও মুক্তিযোদ্ধা নাসিরুদ্দিন চৌধুরীকে সদস্যসচিব করা হয়েছে।

 



 

Show all comments
  • দেখার অপেক্ষায় রইলাম এই কমিটি কিভাবে জাতির পিতা বংগবন্ধুর জন্ম শতবার্ষিক কিভাবে উতযাপন করেন। অনেক জায়গায় বিদেশেও এই দিনকে উদযাপন করা হবে।
    Total Reply(0) Reply
  • মজলুম জনতা ৪ নভেম্বর, ২০১৯, ৯:৩১ এএম says : 0
    উত্থল তরংঙময় সিন্দুনদ যেমন চলেছিল অবিরল কলম্ববনে।সৃষ্টির মার্দুয্য টুকু করিতে বিনাষ পাইয়েনি সে ফুলে ফলে ভরা শোসভিত কল্পতরু।পেয়েছে শুধূ আঘাত আর আঘাত।।যুদ্ধেগেলি বাজান আক্কেল আলি ফিইরাতো আর আইলিনা,দুয়ারে দাড়াইয়া কান্দে তোর অভাগিনি মা।শত তম জন্মবার্ষিকি উদযাপন আমার মত হত ভাগ্য দীন দরীদ্রমানুষর অভিন্দন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ