Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোসলের পেছনে কোটি টাকার শ্যাম্পেইন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১:২০ পিএম

কারও শখ বিলাসবহুল বাড়ীর আবার কারও দামি গাড়ি কেনার শখ তো কেউ আবার ঘোরাঘুরি করে প্রচুর খরচ করেন। কারও আবার দামি গয়না কেনার শখ। বিশ্বের নানা প্রান্তে এমন মানুষের অভাব নেই। কিন্তু শুধু গোসলের জন্য কেউ লাখ লাখ টাকা খরচ করেন এমন ঘটনা খুব বিরল।
নারীরা সাধারণত গহনা কিনতে, রান্না করতে কিংবা ঘুরতে পছন্দ করেন। কিন্তু গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করতে পছন্দ করেন এমন শখ এর আগে হয়তো শুনেন নি।
এমনই শখ রয়েছে পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মোহাম্মদ জহুরের স্ত্রী কামালিয়া জহুরের। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে ইউক্রেনিয়ান। পেশায় মডেল ও গায়িকা।
কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩ সালে মোহাম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর রাখেন।
ডেইলি মেইলের এক খবরে বলা হয়, কামালিয়া ও মোহাম্মদ দম্পত্তির আরাবেলা ও মিরাবেলা নামে দুই কন্যাসন্তান রয়েছে। কামালিয়া-মোহাম্মদ দম্পত্তির মোট ১০টি বাংলো রয়েছে।
অদ্ভূত শখ আর দামি দামি জিনিস কিনতে তিনি পছন্দ করেন। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লক্ষ টাকারও বেশি। চশমা পরেন ৪ লক্ষ টাকার।
দামি জিনিস কেনা ও পরার শখ ছাড়াও তার অদ্ভুত শখ হচ্ছে গোসলের পেছনে লাখ লাখ টাকা খরচ করা।
গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি। কিন্তু গোসলের সময় পানি ব্যবহার একেবারেই পছন্দ করেন না কামালিয়া। গোসলের সময় পানির পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন তিনি। প্রতিদিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য খরচ করেন কামালিয়া। ২০ জন পরিচারিকা গোসলের এই আয়োজন করেন। যাদের বার্ষিক বেতন প্রায় ২ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্যাম্পেইন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ